কুমিল্লায় মাছবাহী ট্রাক উল্টে নিহত ৪

নেকবর হোসেন।।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় মাছবাহী একটি ট্রাক দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাককে ধাক্কা দিয়ে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই চরজন নিহত হয়েছেন। এ সময় তিনজন আহত হন। আজ মঙ্গলবার ভোরে চান্দিনার বেলাসর এলাকার আর এন আর পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুরুল আলম মুন্না ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহতদের তিনজন মাছবাহী ট্রাকের শ্রমিক, অপরজন দাঁড়িয়ে থাকা ট্রাকের হেলপার।

নিহত শ্রমিকেরা হলেন ভোলার মনপুরা থানার রহমানপুর গ্রামের খোরশেদ হাওলাদারের ছেলে মনির হোসেন (২৮), একই গ্রামের আবুল হোসেনের ছেলে হাবিবুর রহমান (৩২), হামিদ মিস্ত্রীর ছেলে আকতার হোসেন (৩৫)।

নিহত অপরজন হলেন সাতক্ষীরা জেলার সদর উপজেলা রফিকুল ইসলাম (২৩)। তিনি ট্রাকের হেলপার ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মহাসড়কের চান্দিনার বেলাশহর আরএনআর ফিলিং স্টেশনের সামনে ঢাকামুখী একটি ট্রাক থামিয়ে হেলপার ট্রাকের নিচে যান্ত্রিক ত্রুটি সারাতে কাজ করছিলেন। এ সময় পেছন থেকে মাছবোঝাই একটি ট্রাক ধাক্কা দিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে চারজন নিহত হন। ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় নিহতদের মরদেহ উদ্ধার করে। আহত তিনজনকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুরুল আলম মুন্না বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। লাশ পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। নিহতদের একজন দাঁড়িয়ে থাকা ট্রাকের হেলপার, বাকি তিনজন অন্য ট্রাকের মাছের শ্রমিক। দুর্ঘটনার পর চালকদের পাওয়া যায়নি। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page